-->
ভারতের ‘জাতীয় ক্রাশ’ রাশমিকা

ভারতের ‘জাতীয় ক্রাশ’ রাশমিকা

‘জাতীয় ক্রাশ’ রাশমিকা


দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় দক্ষতা আর শারীরিক সৌন্দর্যে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। তাকে ভারতের ‘জাতীয় ক্রাশ’ বলা হয়ে থাকে। বিষয়টিকে আনুষ্ঠানিকভাবে রূপ দেওয়ার জন্য তার ভক্তরা উঠে পড়ে লেগেছেন। রাশমিকা জানান, ‘আমি আসলে জানি না কোথা থেকে এর শুরু। মনে হয় প্রথম দিকে আমাকে কর্ণাটক ক্রাশ বলতো। সেখান থেকে জাতীয় ক্রাশ। এটা দিয়ে আসলে কি বোঝায়, আমি জানি না।’

ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত দক্ষিণী এই অভিনেত্রী রাশমিকা মান্দানার তারকাখ্যাতি দিন দিন বেড়েই চলেছে। তামিল ও তেলেগু সিনেমায় অভিনয় করেছেন তিনি। সব জায়গাতেই সফলতা পেয়েছেন। বলিউডের দর্শকদের কাছেও তিনি বেশ জনপ্রিয়। এবার দীপিকা পাড়ুকোনের পর তিনিই একমাত্র অভিনেত্রী যিনি ইনস্টাগ্রামে ২০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেছেন। এমন অর্জনে উচ্ছ্বসিত রাসমিকা। নিজের  আবেদনময়ী ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘২০ মিলিয়ন মনে হচ্ছে! আই লাভ ইউ!’ তার এই পোষ্টে ভক্তদের পাশাপাশি বহু তারকাও অভিন্দন জানিয়েছেন।

সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ নির্বাচিত হয়েছেন এই অভিনেত্রী। তার আগে এত বেশি ফলোয়ার অন্য কোন সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী অর্জন করতে পারেনি

মডেলিংয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করলেও খুব কম সময়ে ফিল্ম ক্যারিয়ারে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন রাশমিকা। তিনি এখন দক্ষিণের অন্যতম সেরা অভিনেত্রী। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফেস অব ইন্ডিয়া’ খেতাব জিতেছিলেন। তার ফিল্মি ক্যারিয়ারে এখন পর্যন্ত মোট ১২ টি ছবি মুক্তি পেয়েছে। ২০১৬ সালে প্রথম রুপালি পর্দায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’র মধ্য দিয়ে ফিল্ম ক্যারিয়ারে যাত্রা শুরু করেন রাশমিকা। তিনি এ মুহূর্তে আল্লু অর্জুনের সাথে ‘পুষ্পা’ ছবিতে অভিনয় করতে ব্যস্ত। এছাড়া আরও বেশ কিছু দক্ষিণী ছবিতে তাকে দেখা যাবে।